চলমান নোটিশঃ


 

চলমান নোটিশঃ এতদ্বারা সকল প্রশিক্ষনার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ” UniTech Technical institute ” প্রতিষ্ঠানটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত। বর্তমানে উক্ত প্রতিষ্ঠানে (৩ মাস ও ৬ মাস1বছর) মেয়াদী মাইক্রোসফট অফিস এপ্লিক্যাশন ও বেসিক স্পোকেন ইংলিশ কোর্সে ভর্তি চলছে। ভর্তি শুরু প্রতি বছরের জানুয়ারি/এপ্রিল/জুলাই/সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে। ( মো:আলী আহসান মুজাহিদ।” UniTech Technical institute)। যে কোন প্রয়োজনে যোগাযোগ করুন 01719-328508 এই নাম্বারে। ধন্যবাদ !

কি ভাবে একজন দক্ষ ফ্রিল্যান্সার হওয়া যায়

 🔰দেশে এখন নামে মাত্র লক্ষ লক্ষ ফ্রিলান্সার, কিন্তু রেগুলার ইনকাম করছে বা ভালো পর্যায়ে আছে এমন ফ্রিলান্সারের সংখ্যা খুবই কম। এর প্রধান কারণ:


🔰বাংলাদেশের প্রেক্ষাপটে ফ্রিলান্সিং সেক্টরটাকে তুলে ধরা হয়েছে একদম শেষ পর্যায় হিসেবে। লেখাপড়া কম্পলিট করতে পারেন নাই? সমস্যা নেই ফ্রিল্যান্সিং তো আছেই। জব খুঁজতে খুঁজতে দিশে হারা? সমস্যা নেই ফ্রিল্যান্সিং তো আছেই। আরো একদল আছে যারা ফ্রিল্যান্সিং এর আশায় লেখাপড়াই বাদ দিয়ে বসে।


🔰লেখাপড়া করে কি হবে ফ্রিল্যান্সিং তো আছেই, একটা ল্যাপটপ অথবা কম্পিউটার কিনে নিয়ে বসে পড়লেই ২-১ মাসের ভেতর হাজার হাজার ডলার আসা শুরু হবে। কি এমন কঠিন কাজ কয়দিন দেখলেই পারবো।


🔰এইসব ভ্রান্ত ধারণা নিয়ে ফ্রিল্যান্সিং সেক্টরে পর্দাপণ করে তাঁরপর আজকে এই বড় ভাই তো কালকে ওই বড় ভাইয়ের টিউটোরিয়াল গাইড লাইন ফলো করতে করতে এক সময় হারিয়ে যায়।


🔰ফ্রিল্যান্সিং এ যদি সফল হতে চান প্রথমেই এইসব ভুল ধারণা মাথা থেকে ছুড়ে ফেলতে হবে। সমাজের আর ১০ টা সম্মানি পেশাকে যেভাবে দেখেন ফ্রিল্যান্সিং কেও সেভাবেই দেখতে হবে। আর ১০ টা পেশাতে যত পরিশ্রম করা লাগে তাঁর থেকে দ্বিগুণ পরিশ্রম করার মন মানসিকতা তৈরি করতে হবে।


✅কিভাবে একজন সফল ফ্রিল্যান্সার হবেন:


প্রশিক্ষন গ্রহণ করতে এবং বিস্তারিত জানতে আজই ভিজিট করুনঃ- 


------------------------------------

Scientific computer training center 

পরিচালক: মো: আলী আহসান মুজাহিদ 

প্রসাদপুর বাজার, চারমাথা হতে নদীর ধারে।  

মান্দা, নওগাঁ

মোবাইল : 01719-328508



No comments:
Write $type={blogger}
Recommended Posts × +