চলমান নোটিশঃ


 

চলমান নোটিশঃ এতদ্বারা সকল প্রশিক্ষনার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ” UniTech Technical institute ” প্রতিষ্ঠানটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত। বর্তমানে উক্ত প্রতিষ্ঠানে (৩ মাস ও ৬ মাস1বছর) মেয়াদী মাইক্রোসফট অফিস এপ্লিক্যাশন ও বেসিক স্পোকেন ইংলিশ কোর্সে ভর্তি চলছে। ভর্তি শুরু প্রতি বছরের জানুয়ারি/এপ্রিল/জুলাই/সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে। ( মো:আলী আহসান মুজাহিদ।” UniTech Technical institute)। যে কোন প্রয়োজনে যোগাযোগ করুন 01719-328508 এই নাম্বারে। ধন্যবাদ !

মোবাইল Apps Development Service

  অ্যাপস হলো অ্যাপ্লিকেশান এর সংক্ষিপ্ত রূপ | Apps Development Service |। যা আপনি ডাউনলোড করে আপনার স্মার্ট ফোনে ব্যবহার করেন। মোবাইল অ্যাপ্লিকেশন বা মোবাইল অ্যাপস অথবা শুধু অ্যাপস হলো এক ধরনের কম্পিউটার প্রোগ্রাম বা সফটওয়্যার আপ্লিকেশন। অ্যাপস একটি মোবাইল ডিভাইস (ফোন, ট্যাবলেট) ব্যবহার করার জন্য অ্যাপস খুবই প্রয়োজনীয়। গুগল কর্তৃক অ্যান্ড্রয়েড ফোনের জন্য গুগল প্লে-স্টোর এই ব্যবস্থা রেখেছে ৷ এছাড়া আইফোনের জন্য অ্যাপ স্টোর এই ব্যবস্থা রেখেছে।

Android Apps  মূলত আমরা যে স্মার্টফোন গুলো ব্যবহার করে থাকি এই ফোনে ব্যবহৃত যে সমস্ত সফটওয়্যার গুলো রয়েছে সেগুলো কে বোঝায়। দৈনন্দিন কাজে বিভিন্ন কাজ করার জন্য মোবাইলে বিভিন্ন ধরনের সফটওয়্যার প্রয়োজন হয় এখানে একটি সফটওয়্যার অ্যাপস হচ্ছে Android Apps।










জাগরণ বাংলাদেশ আইটি (JBD IT) অনলাইন ভিত্তিক কমপ্লিট ক্লাউড সার্ভিস ম্যানেজমেন্ট ফার্ম যা গুনগত মান ও সর্বোত্তম সেবা নিয়ে কাজ করে যাচ্ছে (Apps Development Service)। আমরা মূলত বিভিন্ন ক্লাউড অ্যাপ্লিকেশন এ ব্যবহৃত উন্নত টেকনোলজি সম্পূর্ণ ক্লাউড সার্ভার প্রদান করে থাকি। এছাড়াও ক্লাউড আপ্লিকেশন যেমন ক্লাউড সফটওয়্যার, ওয়েব ডেভেলপমেন্ট, ই-কমার্স ডেভেলপমেন্ট, অ্যাপস ডেভেলপমেন্ট, স্কুল ম্যানেজমেন্টবিজনেস ম্যানেজমেন্টডোমেইন হোস্টিং সার্ভার সংক্রান্ত সেবা প্রদান করে যাচ্ছি।

আপনি ও আপনার প্রতিষ্ঠান কে সম্পূর্ন ডিজিটাল করতে জাগরণ বাংলাদেশ আইটি আছে আপনার পাশে। প্রতিষ্ঠানের সুবিধার উপর ভিত্তি করে আমরা “অ্যাপস ডেভেলপমেন্ট” কয়েকটি আকর্ষণীয় প্যাকেজে সাজিয়েছি। আপনার সুবিধামত যেকোনো প্যাকেজ নিতে পারবেন।


No comments:
Write $type={blogger}
Recommended Posts × +